ঠাকুরগাঁওয়ে ভোটের আগেই প্রার্থী নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৮:২৩ এএম, ১১ নভেম্বর ২০২১

ঠাকুরগাঁওয়ের হরিপুরে হাকিম উদ্দিন নামের এক মেম্বার প্রার্থী নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার (৯ নভেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার আমগাঁও ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাড়ির থেকে বের হয়ে নিখোঁজ হন।

হাকিম উদ্দিন ওই ওয়ার্ডের মেম্বার। এবারও তিনি প্রার্থী হয়েছেন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) ওই ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তবে এখন পর্যন্ত পুলিশ তার সন্ধান পায়নি।

হাকিমের ভগ্নীপতি মুনসেফ আলী জানান, মঙ্গলবার নির্বাচনী প্রচারের জন্য তিনি বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। এ ঘটনায় বুধবার সকালে হরিপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, জিডি হয়েছে। পুলিশ তাকে খুঁজছে। তার নিখোঁজ হওয়ার ঘটনাটি কৌশলগতও হতে পারে। তবে কোনো কিছুই খাটো করে দেখার অবকাশ নেই।

হরিপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুল মান্নান বলেন, নির্বাচনী আইন অনুযায়ী, হাকিম উদ্দিনের নিখোঁজের ঘটনায় নির্ধারিত তারিখে ভোট আয়োজনে কোনো সমস্যা নেই। সবাই ভোট দিতে পারবেন।

তানভীর হাসান তানু/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।