ভোটারদের উৎসাহ এখন আতঙ্কে পরিণত হয়েছে : আলাল


প্রকাশিত: ১২:৫১ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৫

যুবদলের কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, নির্বাচন কমিশন অসহায়ত্ব প্রকাশ করে প্রধানমন্ত্রীর কাছে হাত পেতেছে। এতে ভোটারদের উৎসাহ এখন অনেকটা আতঙ্কে পরিণত হয়েছে।

রোববার দুপুরে হবিগঞ্জ জেলা যুবদল আয়োজিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

আলাল বলেন, অপরদিকে প্রধানমন্ত্রীর বিশেষ দূত হোসেইন মুহম্মদ এরশাদ বলেছেন সিটি কর্পোরেশন নির্বাচনের মতো সকাল ৯টার মধ্যেই নাকি ভোট শেষ হয়ে যাবে।

তিনি অভিযোগ করে বলেন, গত শনিবার রাতে আওয়ামী লীগের দলীয় প্রার্থী এবং তাদের বিদ্রোহী প্রার্থী নিজেরা সংঘর্ষ করে তাদের মাইক, ব্যানার, পোস্টার পুড়িয়ে ওই মামলায় বিএনপির শত শত নেতাকর্মীকে আসামি করেছে। ইতোমধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এটিতো কোনো সুস্থ নির্বাচনের নমুনা নয়।

আলাল বলেন, সুস্থ নির্বাচনতো এভাবে হতে পারেনা। ভোটকেন্দ্রে গিয়ে ভোটার যাতে শান্তিপূর্ণভাবে ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারে এ সুযোগ গ্রহণ করার জন্য নির্বাচন কমিশনকে আমরা অনুরোধ জানাচ্ছি। কারণ তারা নিজেদের ইমেজ অনেক নষ্ট করেছে। এবার একটি সুযোগ এসেছে ইমেজ পূণরুদ্ধারের।

পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী জি কে গউছের নির্বাচনী কার্যালয়ে আয়োজিত এ কর্মী সভায় সভাপতিত্ব করেন অ্যাডভোকেট খালেকুজ্জামান চৌধুরী।

এতে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, মিজানুর রহমান চৌধুরী, শামছু মিয়া চৌধুরী, মিয়া মো. ইলিয়াছ প্রমুখ। পরে তিনি বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী নিয়ে জি কে গউছের পক্ষে প্রচারণা চালান।

সৈয়দ এখলাছুর/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।