সোনাতলা পৌরসভার মেয়র গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০২:০১ পিএম, ০৮ নভেম্বর ২০২১
ফাইল ছবি

বগুড়ার সোনাতলা পৌরসভার নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম নান্নুকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৮ নভেম্বর) সকালে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ইনচার্জ সাইহান ওলিউল্লাহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (৭ নভেম্বর) রাতে ঢাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনহাদ্দুজামান লিটনসহ চার নেতাকর্মীকে ছুরিকাঘাতের ঘটনায় করা মামলায় জাহাঙ্গীর আলম নান্নু প্রধান আসামি ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ২ নভেম্বর সোনাতলা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে মেয়র নির্বাচিত হন জাহাঙ্গীর আলম নান্নু। নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচন করায় ভোটের আগের দিন তাকে জেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

পরদিন ৩ নভেম্বর নির্বাচন পরবর্তী সহিংসতায় মেয়রের কর্মীদের হাতে আওয়ামী লীগ ও যুবলীগের চার নেতাকর্মী ছুরিকাহত হয়। এ ঘটনায় নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম নান্নুসহ ৩০ জনের নামে মামলা হয়। ওই রাতেই সোনাতলা থানা পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। মেয়র জাহাঙ্গীর আলম নান্নু পালিয়ে ঢাকায় আত্মগোপন করেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ তার অবস্থান নিশ্চিত করে ঢাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।