খুলনায় দুর্ঘটনায় দুই পুলিশ সদস্যের মৃত্যু


প্রকাশিত: ০৯:২৪ এএম, ২৭ ডিসেম্বর ২০১৫

সড়ক দুর্ঘটনা ও পানিতে ডুবে খুলনায় দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহত দুইজনের একজন পাইকগাছা ও অন্য জন্য রূপসা থানায় কর্মরত ছিলেন। নিহতরা হলেন- পাইকগাছা থানার কনস্টেবল বিশ্বজিৎ কুমার রায় (২৮) ও রূপসা থানা পুলিশের শিয়ালি ক্যাম্পের কনস্টেবল আব্দুল কাদের (৫৫)।

পাইকগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ হোসেন বলেন, পেশাগত কাজে শনিবার বিশ্বজিৎ খুলনা শহরে আসেন। দুপুরে খুলনা থেকে ফেরার পথে পাইকগাছা দেলুটি দুর্গাপুর পৌঁছালে ধান ভর্তি একটি নসিমন অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি পাশের খাদে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেলে ভর্তি (খুমেক) করা হলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রূপসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন জানান, শিয়ালি পুলিশ ক্যাম্পের কনস্টেবল আব্দুল কাদের ক্যাম্পের সামনের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যান।

পাইকগাছা ও রূপসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গ থেকে দুটি মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।

আলমগীর হান্নান/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।