ছাতকের ভাতগাঁও ইউপিতে নৌকার প্রার্থীর হ্যাটট্রিক জয়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৫:৫০ এএম, ০৩ নভেম্বর ২০২১

সুনামগঞ্জের ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) মাস্টার আওলাদ হোসেন টানা তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার (২ নভেম্বর) রাতে ছাতক উপজেলা নির্বাচন কর্মকর্তা ফয়েজুর রহমান তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

জানা যায়, ভাতগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলেন চারজন। আওয়ামী লীগ প্রার্থী মাস্টার আওলাদ হোসেন নৌকা প্রতীক নিয়ে ৫ হাজার ৩৪৭ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৮১৫ ভোট। এছাড়াও উবায়দুল হক শাহীন টেলিফোন প্রতীকে পেয়েছেন ২ হাজার ৪১ ভোট ও মো. কবির মিয়া চশমা প্রতীকে পেয়েছেন ১ হাজার ৭৯৯ ভোট।

ভাতগাঁও ইউনিয়নে মোট ভোটার ২০ হাজার ৪৩৭ জন। মোট ১১টি ভোটকেন্দ্রে তারা ভোটাধিকার প্রয়োগ করেন । শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন করতে প্রতিটি ভোটকেন্দ্রে আনসার সদস্যের পাশাপাশি দুজন পুলিশ কর্মকর্তাসহ সাতজন পুলিশ মোতায়েন করা হয়েছিল। কেন্দ্রের আশপাশে পুলিশের মোবাইল টিম, র‌্যাব ও বিজিবি সদস্যদের নজরদারি ছিল।

লিপসন আহমেদ/এআরএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।