প্রতিপক্ষের মোটরসাইকেল ভেঙে পুকুরে ফেললো আ’লীগ প্রার্থীর কর্মীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ১২:০২ পিএম, ০১ নভেম্বর ২০২১

জয়পুরহাটের ক্ষেতলালে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থীর সাতটি মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ প্রার্থীর কর্মীদের বিরুদ্ধে।

রোববার (৩১ অক্টোবর) রাতে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মহব্বতপুর গ্রামের সাখিদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুর রশিদ মণ্ডল বকুল অভিযোগ করেন, কর্মী-সমর্থকদের নিয়ে আনারস মার্কার নির্বাচনী প্রচার চালিয়ে রাতে বাড়ি ফিরছিলেন। পথে মহব্বতপুর গ্রামের সাখিদার পাড়া এলাকায় পৌঁছালে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান শামিমের কর্মীরা তাদের ওপর হামলা চালান। এ সময় বিদ্রোহী প্রার্থীরা প্রাণ ভয়ে পালিয়ে গেলে লোহার রড় ও হাতুড়ি দিয়ে সাতটি মোটরসাইকেল ভাঙচুর করে পুকুরে ফেলে দেয়।

প্রতিপক্ষের মোটরসাইকেল ভেঙে পুকুরে ফেললো আ’লীগ প্রার্থীর কর্মীরা

অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ প্রার্থী মশিউর রহমান শামিম জানান, তার কর্মীদের আটকে রেখে এ ঘটনা বিদ্রোহী প্রার্থীর কর্মীরাই ঘটিয়েছেন।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মণ্ডল জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি।

রাশেদুজ্জামান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।