খুলনায় অস্ত্রসহ দুই ব্যবসায়ী গ্রেফতার


প্রকাশিত: ১১:১৬ এএম, ২৬ ডিসেম্বর ২০১৫

খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরে একটি অত্যাধুনিক রিভলবার, ছয় রাউন্ড গুলি ও দুইটি ম্যাগাজিনসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ীরা হলেন টুঙ্গিপাড়া জেলার গিমাডাঙ্গা উপজেলার হাবিবুর রহমানের পুত্র আলমগীর হোসেন মোড়ল (৩১) এবং একই গ্রামের রকিব উদ্দিন শেখের পুত্র আব্দুল গফুর শেখ (২৮)।  

পুলিশ জানায়, খুলনার সাতক্ষীরা সড়কে ডুমুরিয়া থানার মাগুরা কোনার ক্যাম্প পুলিশ সদস্যরা খুলনাগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করে। এ সময় বাসযাত্রী আলমগীর হোসেন মোল্লার কোমরে থাকা যুক্তরাষ্ট্রের তৈরি ১২.১৫ কোরের একটি বিদেশি পিস্তল, ছয়টি গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়। তার সঙ্গে থাকা গফুর শেখকে আটক করা হয়।

আটকরা ভারতের বশিরহাট থেকে রাতে সাঁতার দিয়ে নদী পার হয়ে ঢাকায় এই অস্ত্র নিয়ে যাচ্ছিলেন।

এ ব্যাপারে ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান জানান, দীর্ঘদিন চেষ্টার পর অনেক গোপনীয়তা অবলম্বন করে তাদের গ্রেফতার করা সম্ভব হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছিল।

আলমগীর হান্নান/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।