নোয়াখালীতে ভাইয়ের লাঠির আঘাতে মৃত্যু


প্রকাশিত: ০৮:২০ এএম, ২৬ ডিসেম্বর ২০১৫

নোয়াখালীর সেনবাগে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই বাবুল মেস্ত্রীর (৪০) মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার সময় উপজেলার ডমুরুয়া ইউনিয়নের জিরুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবুল মেস্ত্রী কলিম উল্যার ছেলে।

এলাকাবাসী জানায়, উপজেলার ডমুরুয়া ইউনিয়নের মুজা মিয়া পাটোয়ারির বাড়িতে সকাল সাড়ে ৯টার সময় পুকুরের ঘাট ব্যবহার করা নিয়ে বড় ভাই আবদুল লতিফ পন্ডিত ও ছোট ভাই বাবুল মেস্ত্রীর পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে দু`পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই আবদুল লতিফ পন্ডিত হাতে থাকা লাঠি দিয়ে ছোট ভাইয়ের মাথায় আঘাত করে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সেনবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে জাগো নিউজকে বলেন, নিহত ছোট ভাই আগে থেকে অসুস্থ ছিল। তার ওপর লাঠি দিয়ে আঘাত করায় হাসপাতালে নেয়ার পর তিনি মারা যায়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে ঘটনার সঙ্গে জড়িতদের আটক করা সম্ভব হয়নি।

মিজানুর রহমান/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।