স্কুল থেকে এসেই খননযন্ত্র দেখতে গিয়ে প্রাণ গেলো শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ৩০ অক্টোবর ২০২১

পিরোজপুরের ভান্ডারিয়ায় বেকু (খননযন্ত্র) মেশিনের চাপায় সায়াফ মিয়া (৯) নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে ভান্ডারিয়া পৌর শহরের টিঅ্যান্ডটি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সায়াফ উপজেলার ভান্ডারিয়া হাফিজিয়া ইসলামিয়া কওমিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র এবং টিঅ্যান্ডটি সড়কে বসবাসকারী ওষুধ কোম্পানির মেডিকেল রিপ্রেজেন্টিভ নুরে আলম সিদ্দিকী টিটু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশু সায়াফ দুপুরে ভান্ডারিয়া মাদরাসা থেকে বাড়ি ফিরেই জামা খুলে বেকু মেশিন দেখতে সেখানে যায়। এ সময় তাকে বেকু মেশিনটি চাপা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো. রেজাউল ইসলাম জানান, তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

ভান্ডারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হুমায়ুন কবির জানান, চালকের অবহেলার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। বেকুটি আটক করা হয়েছে। এছাড়া এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।