ঠাকুরগাঁওয়ে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ২৯ অক্টোবর ২০২১

ঠাকুরগাঁওয়ের হরিপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রাইভেটকার ও চারটি মোটরসাইকেলসহ নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) গভীর রাতে উপজেলার তোররা বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে হরিপুর সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম (চশমা মার্কা) ও নজরুল ইসলামের (ঘোড়া মার্কা) সমর্থকদের মধ্যে মারামারি হয়। এসময় চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের প্রাইভেটকার ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। পরে ভোরে তোররা বাজারে রফিকুলের নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটে। আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম বলেন, প্রতিপক্ষ নজরুলের লোকজন নির্বাচনী বৈঠকে হামলা করে গাড়ি ভাঙচুর করে এবং কর্মী-সমর্থকদের মারধর করেন। পরে আবার চশমার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর চালায়। এসয় ছয়জন আহত হয়েছেন।

অভিযোগ অস্বীকার করেন প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম। তিনি বলেন, আমার লোকজন কারো ওপর হামলা করেনি বা কারো অফিস ভাঙচুর করেনি। নিজেরাই ঘটনা ঘটিয়ে আমার ওপর দোষ চাপানোর চেষ্টা করা হচ্ছে।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি।

তানভীর হাসান তানু/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।