আচরণবিধি লঙ্ঘন, এমপি সাহাদারা মান্নানকে সতর্ক করে চিঠি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ২৯ অক্টোবর ২০২১

বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রকাশ্যে প্রচারণা চালানোর অভিযোগে স্থানীয় এমপি সাহাদারা মান্নানকে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম নান্নু এ বিষয়ে অভিযোগ করলে তাকে সতর্ক করে বুধবার (২৭ অক্টোবর) চিঠি দেন রিটার্নিং কর্মকর্তা মাহবুব আলম শাহ।

নারিকেল গাছ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম অভিযোগের বরাত দিয়ে চিঠিতে বলা হয়, আপনি ও আপনার ছোটভাই সোনাতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনহাদুজ্জামান লিটন সোনাতলা পৌরসভা নির্বাচনে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহিদুল বারী রব্বানীর পক্ষে প্রকাশ্যে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। অথচ আচরণবিধিতে বলা আছে, অধিক গুরুত্বপূর্ণ ব্যক্তি ও সরকারি কর্মকর্তা-কর্মচারী প্রচার চালাতে পারবেন না।

চিঠিতে এমপি সাহাদারা মান্নানকে নির্বাচনী আচরণবিধি মেনে চলার অনুরোধ জানানো হয় এবং উপজেলা চেয়ারম্যানকেও এ বিষয়ে সতর্ক করে দেওয়া হয়।

সাহাদারা মান্নান বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের এমপি। অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, তিনি এমন কোনো কাজ করেননি, যাতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত হয়।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মাহবুব আলম শাহ চিঠি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।