ছাগলে গাছ খাওয়ায় বিতণ্ডা, ভাগ্নের লাঠির আঘাতে খালুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ২৮ অক্টোবর ২০২১
ফাইল ছবি

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার দুর্গম চরে ভাগ্নের লাঠির আঘাতে খালু সাহেব আলী (৪৮) নিহত হয়েছেন বলে জানা গেছে। বুধবার (২৭ অক্টোবর) দিবাগত রাত ৯টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

এর আগে মঙ্গলবার (২৬ অক্টোবর) ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা।

সাহেব আলী উপজেলার বোহাইল ইউনিয়নের দক্ষিণ শংকরপুর চরের লোকমান আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে সাহেব আলীর ছাগল তার ভায়রা আফতাব আলীর ফলদ গাছ খেয়ে ফেলে। এ নিয়ে দুপুর আড়াইটায় দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে আফতাব আলীর ছেলে মমিন লাঠি দিয়ে তার খালুর মাথায় আঘাত করেন। পরে স্থানীয়রা সাহেব আলীকে উদ্ধার করে প্রথমে মাদারগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে জামালপুর জেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে বুধবার রাতে মারা যান সাহেব আলী।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মঙ্গলবার সকালে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে ঘটনায় সাহেব আলী আহত হন। বুধবার রাতে তিনি মারা যান। ঘটনাস্থল একদম দুর্গম চরে। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে এসেছি। এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

ইউএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।