বাগমারায় মসজিদে বোমা হামলায় নিহত ১, আহত ৮


প্রকাশিত: ০৫:২৯ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৫
বাগমারায় মসজিদে বোমা হামলায় নিহত যুবক

রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল এলাকার সৈয়দপুর মচমইল চকপাড়ায় আহমাদিয়া মুসলিম জামায়াত জামে মসজিদে বোমা হামলায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত আটজন।

বোমা হামলার বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার নিশারুল আরিফ। আহতদের মধ্যে তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তারা হলেন একই এলাকার ময়েজ উদ্দিন তালুকদার, মেহের আলী ও নয়ন। বাকি আহতদের নাম জানা যায়নি।

মুসল্লিরা জানায়, জুম্মাার নামাজের প্রথম রাকাতের পর দ্বিতীয় রাকাতে সুরা ফাতেয়া পাঠকালে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। দুপুরে জুম্মাার নামাজ চলাকালে নিহত যুবক তার শরীরে রাখা বোমার বিস্ফোরণ ঘটনায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় আহত হন মসজিদে নামাজ পড়তে যাওয়া অন্তত তিন মুসল্লি।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান জানান, ঘটনার পর পরই রাজশাহী জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন চৌধুরী এবং পুলিশ সুপার নিশারুল আরিফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শাহরিয়ার অনতু/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।