টাঙ্গাইলে বন্দুকযুদ্ধে ৩ চরমপন্থি নেতা নিহত


প্রকাশিত: ০৩:১৭ এএম, ২৪ ডিসেম্বর ২০১৫

টাঙ্গাইল সদর উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন চরমপন্থি নেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার অমরপুরে এ ঘটনা ঘটে। এ সময় র‌্যাবের ৩ সদস্য আহত হয়।

নিহতরা হলেন- সদর উপজেলার বাঘিল ইউনিয়নের দোহাজানী এলাকার মহর আলীর ছেলে ওমর (২৬), একই ইউনিয়নের ঢালাল গোপালপুরের চান্দু মিয়ার ছেলে কাশেম (২৫) এবং খোরদু যুগনী এলাকার আব্দুর রহিমের ছেলে সাদ্দাম (৩০)। এরা প্রত্যেকেই নিজ নিজ নামে বাহিনী গড়ে তুলেছে।

Rab-Fight-Pic
র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার সিপিসি-৩ মহিউদ্দিন ফারুকী বলেন, আজ ভোরে সদর উপজেলার কাকুয়া ইউনিয়নের অমরপুর এলাকায় একটি ব্রিজের কাছে ওমর বাহিনীর প্রধান ওমরসহ অন্য সদস্যরা একত্রিত হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে পৌঁছালে চরমপন্থিরা র‌্যাবের ওপর গুলি চালায়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ওই তিন চরমপন্থি নেতা আহত হয়। পরে তাদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন এবং ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, নিহতদের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় অপহরণ ও হত্যাসহ ১১-১২টি মামলা রয়েছে।

এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।