চাঁপাইনবাবগঞ্জে জনতার মুখোমুখি পাঁচ মেয়র প্রার্থী


প্রকাশিত: ০১:২৭ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৫

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে জনতার মুখোমুখি হাজির হলেন পাঁচ মেয়র প্রার্থী। বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। টিআইবির সচেতন নাগরিক কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত সামিউল হক লিটন, বিএনপি মনোনীত আতাউর রহমান, বিএনপির বিদ্রোহী বর্তমান মেয়র আব্দুল মতিন, জাসদের মনিরুজ্জামান ও জাতীয় পার্টির শাহজাহন আলী। জামায়াতের জেলা আমির ও স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

প্রশ্ন-উত্তরের এক পর্যায়ে বর্তমান মেয়রকে উন্নয়নের বিষয়ে প্রশ্ন করলে তিনি কারও নাম না বলে তার পূর্বের মেয়রের দুর্নীতির কারণে উন্নয়ন করতে পারেননি বললে বিএনপি মনোনীত প্রার্থী আতাউর রহমানের সমর্থকরা হৈচৈ শুরু করে। এসময় উভয়পক্ষের সমর্থকরা তর্ক-বিতর্কে জড়িয়ে পড়লে পুলিশ তাদের শান্ত করে। এসময় কিছুক্ষণ অনুষ্ঠান বন্ধ থাকে।

এর আগে সচেতন নাগরিক কমিটির সভাপতি ও অনুষ্ঠানের সভাপতি সেলিনা বেগম উপস্থিত পাঁচ মেয়র প্রার্থীকে দুর্নীতি বিরোধী শপথ পাঠ করান।

মেয়র প্রার্থীরা দুর্নীতিমুক্ত পৌরসভা, বিশদ্ধ পানি সরবরাহ, রাস্তা সংস্কারসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের অঙ্গীকার করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সনাক সদস্য মাহবুবুর রহমান মিন্টু, রায়হানুল ইসলাম লুনা, গৌরী চন্দ বর্মন প্রমুখ।

আব্দুল­াহ/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।