কুমিল্লার বিভিন্ন পৌরসভায় বিএনপির ওপর হামলার অভিযোগ


প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২২ ডিসেম্বর ২০১৫

কুমিল্লার বিভিন্ন পৌরসভায় দলীয় মেয়র প্রার্থীদের উপর হামলার অভিযোগ করেছে বিএনপি। মঙ্গলবার বিকেলে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক জয়নাল আবেদিন ফারুক।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, মঙ্গলবার দুপুরে জেলার চান্দিনায় তার প্রচারণায় বাধা দেয়া হয়েছে। এসময় বিএনপির নেতা-কর্মীদের উপর হামলা করা হয়। এর আগে সোমবার চৌদ্দগ্রামে বিএনপির মেয়র প্রার্থী গোলাম রাব্বানীর গাড়ি ভাঙচুর করা হয়েছে। তিনি এসব বিষয়ে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনের হস্তক্ষেপ কামনা করেন।

জয়নাল আবেদিন ফারুক বলেন, নির্বাচন কমিশনকে মেরুদণ্ড সোজা করতে হবে, সাংবিধানিক দায়িত্বে থেকে নির্বাচন কমিশনের অসহায়ত্ব প্রকাশ করার মানে সংবিধানকে হেয় করা। যতো অন্যায় অত্যাচার করা হোক না কেন বিএনপি শেষ দিন পর্যন্ত মাঠে থাকবে বলেও তিনি মন্তব্য করেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া ও চৌদ্দগ্রামে বিএনপির মেয়র প্রার্থী গোলাম রাব্বানীর মা মেহেরুন্নেছা হকসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

মো. কামাল উদ্দিন/একে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।