কলহের জেরে দুই সন্তানকে নিয়ে বিষপান, মায়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ০৪ অক্টোবর ২০২১
ফাইল ছবি

সুনামগঞ্জের শাল্লায় দুই শিশু সন্তানসহ বিষপান করেছেন আঁখি আক্তার (২৬) নামের এক গৃহবধূ। এ ঘটনায় সন্তানরা বেঁচে গেলেও মৃত্যু হয়েছে মায়ের।

সোমবার (৪ অক্টোবর) দুপুরে উপজেলার সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আঁখি আক্তার ওই গ্রামের শামসুল হকের স্ত্রী। সিয়াম মিয়া (৭) ও রবিউল মিয়া (৫) তাদের সন্তান।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো হাওরে মাছ ধরতে যান শামসুল হক। দুপুরে বাড়ি এসে দেখতে পান স্ত্রীসহ তার দুই সন্তান মৃত্যুযন্ত্রণায় চটপট করছে। এ সময় সন্তানরা জানায় তাদের বিষ খাওয়ানো হয়েছে। পরে তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাদের শাল্লা সদর হাসপাতালে নিয়ে যান।

অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের সিলেট নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। সেখানে যাওয়ার পথে আঁখি আক্তার মারা যান। পরে দুই সন্তানকে দিরাই স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান শামসুল হক। এখন তাদের অবস্থা উন্নতির দিকে।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, পারিবারিক কলহের জেরে এধরনের ঘটনা ঘটতে পারে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

লিপসন আহমেদ/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।