ফটিকছড়িতে মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা


প্রকাশিত: ০৯:০৮ এএম, ২১ ডিসেম্বর ২০১৫

ফটিকছড়িতে পারিবারিক কলহের জের ধরে শিশুকন্যাকে বিষ খাওয়ানোর পর নিজে আত্মহত্যা করেছেন এক মা। রোববার রাতে জেলার ফটিকছড়ির উপজেলার হারুয়ালছড়ি ত্রিপুরা পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শিশু কন্যা নূপুর রানী ত্রিপুরা (১) ও মা কামসু বালা ত্রিপুরা (২৮)। ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, তিন বছর আগে প্রেম করে ওই এলাকার রূপন ত্রিপুরাকে বিয়ে করেন কামসু বালা। কিন্তু বিয়ের পর থেকেই তাদের মধ্যে নানা ঝগড়া বিবাদ লেগে থাকতো । এরই ধারাবাহিকতায় রোববার রাত ৮টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে কামসু তার কোলে থাকা শিশু কন্যা নূপুরকে রাগের বসে বিষ খাওয়ালে সাথে সাথে শিশুটির মৃত্যু হয়। পরে কামসু বালা নিজেও বিষ পান করে আত্মহত্যা করেন ।

স্থানীয় হারুয়ালছড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী জানান, স্বামী-স্ত্রী’র মধ্যে পারিবারিক বিরোধের জের ধরে এ ঘটনার পর স্বামী রূপন ত্রিপুরা পলাতক রয়েছেন ।

জীবন মুছা/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।