নীলফামারীর অপহৃত কৃষক উদ্ধার : থানায় হস্তান্তর


প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫

নীলফামারীর ডোমার উপজেলার কৃষক নিখোঁজ হওয়ার ১৩ দিন পর শনিবার তাকে গাজীপুর থেকে উদ্ধার করা হয়েছে। রোববার তাকে ডোমার থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ৬ ডিসেম্বর ডোমার উপজেলার বালাপাড়া গ্রামের নছিয়তুল্ল্যার ছেলে আব্দুল মান্নান (৫০) নিখোঁজ হয়। ঘটনার দিন ওই কৃষক নিজ বাড়ি থেকে ডোমার বাজারে ধান বিক্রির টাকা পাইকারের কাছে আনতে যায়। রাত ৯টায় তিনি বাড়ি ফিরছে জানিয়ে মোবাইলে পরিবারকে জানায়। কিন্তু তিনি আর ফিরে আসেননি। পরের দিন সকালে তার বাইসাইকেল, পড়নের থাকা শার্ট, গেঞ্জি, লুঙ্গি ও বাজার খরচের ব্যাগ গ্রামের অদূরে একটি বাঁশ ঝাড় থেকে উদ্ধার করেছে পুলিশ।

এ ব্যাপারে আব্দুল মান্নানের শ্যালক খাদেমুল ইসলাম বাদী হয়ে ডোমার থানায় অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডোমার থানা পুলিশের এসআই ফজলুল হক জানায়, মোবাইল ট্রেকিং করে শনিবার বিকেলে গাজীপুরের চন্দ্রা থেকে কৃষক আব্দুল মান্নানকে উদ্ধার করা হয়।

ডোমার থানা পুলিশের ওসি মোয়াজ্জেম হোসেন জাগো নিউজকে বলেন, ১৩ দিনের অভিযান শেষে কৃষক আব্দুল মান্নানকে উদ্ধার করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে, তদন্ত শেষ না হওয়ায় ঘটনার সঠিক কারণ বলা সম্ভব হচ্ছে না।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসেন জাগো নিউজকে জানায়, আব্দুল মান্নানকে উদ্ধারের পর রোববার আদালতে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উক্ত কৃষক স্বেচ্ছায় গা ঢাকা দেয়ার জন্য অপহরণের ঘটনা সাজিয়েছে। ঘটনা তদন্তে আসল রহস্য বেরিয়ে আসবে।

জাহেদুল ইসলাম/এমএএস/এআরএস                            

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।