সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১
প্রতীকী ছবি

সাতক্ষীরায় এক কিশোরীকে (১৬) ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে দেবহাটা উপজেলার টিকেট এলাকার তারেক মণ্ডলের বাগান থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কিশোরী সাতক্ষীরা সদর উপজেলার গাভা হাইস্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল।

গাভা হাইস্কুলের সহকারী শিক্ষক দীপঙ্কর বিশ্বাস বলেন, ওই ছাত্রী বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। ধারণা করা হচ্ছে, কেউ তাকে জোরপূর্বক তুলে নিয়ে পার্শ্ববর্তী তারেক মণ্ডলের বাগানে নিয়ে ধর্ষণের পর হত্যা করেছেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, পার্শ্ববর্তী এলাকার শিবু মণ্ডলের ছেলে পার্থ মণ্ডল দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিলেন। তিনিই কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণের পর হত্যা করেছেন। এ ঘটনায় বখাটে পার্থ মণ্ডলের সঙ্গে আরও অনেকে জড়িত বলে ধারণা নিহতের পরিবারের।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ আহমেদ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

আহাসানুর রহমান রাজীব/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।