বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা রাজশাহীতে লাঞ্ছিত


প্রকাশিত: ১২:৪৪ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ ব্যাংক বরিশাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার কাজী মোস্তাফিজুর রহমানকে লাঞ্ছিত করেছে সিবিএ নেতারা। শুক্রবার সকালে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ২০তম বাংলাদেশ ব্যাংক আন্তঃঅফিস ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ও ব্যাংকের অন্য কর্মকর্তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ২০তম বাংলাদেশ ব্যাংক আন্তঃঅফিস ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের জন্য মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের প্রধান প্রবেশ পথ দিয়ে ভেতরে ঢুকছিলেন কাজী মোস্তাফিজুর রহমান। এ সময় সিবিএ নেতা মঞ্জুরুল হকের নেতৃত্বে কয়েকজন তার উপর হামলা চালায় ও মারপিট করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এ ঘটনায় কাজী মোস্তাফিজুর রহমান সামান্য আহত হয়েছেন।

কাজী মোস্তাফিজুর রহমান জানান, কিছু দিন আগে বরিশালে সাংগঠনিক সফরে গিয়েছিলেন সিবিএ নেতারা। সে সময় বরিশাল অফিসের জিএম নুরুল আলাম কাজীকে অকথ্য ভাষায় গালিগালি করে সিবিএ নেতা মঞ্জুরুল হক। ঘটনার সময় তিনি প্রতিবাদ করেন। আর এরই জের ধরে সিবিএ নেতারা শুক্রবারের এ ঘটনা ঘটিয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় থানায় এখনো অভিযোগ করা হয়নি। এটি অফিসিয়াল বিষয়। বিষয়টি বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গর্ভনর ও অনুষ্ঠানের প্রধান অতিথি এসকে সুর চৌধুরীকে অবহিত করা হয়েছে। অফিস যেভাবে চায় সেভাবেই ব্যবস্থা নেয়া হবে।

শাহরিয়ার অনতু/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।