বাঙ্গালী নদীতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:৩০ এএম, ১৫ সেপ্টেম্বর ২০২১
বাঙ্গালী নদী/ছবি: সংগৃহীত

বগুড়ার সারিয়াকান্দিতে বোনের বাড়ি বেড়াতে গিয়ে বাঙ্গালী নদীতে গোসল করতে নেমে সিহাব (১২) নামের এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টা পর্যন্ত নিখোঁজ ওই ছেলের সন্ধান মেলেনি। সিহাব সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড়ইকান্দি গ্রামের মিঠু মিয়ার ছেলে ও বড়ইকান্দি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, সিহার ও তার ছোটবোন মিতু গত শনিবার সারিয়াকান্দি উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের বাঁশহাটা গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসে।

সিহাবের ভগ্নিপতি আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে গ্রামের অন্যান্য শিশুদের সঙ্গে সিহাব বাঙ্গালী নদীতে গোসল করতে নামে। দুপুর আড়াইটার দিকে অন্যান্য শিশুরা তীরে উঠে আসলেও সিহাব পানিতে তলিয়ে যায়। এরপর থেকেই স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা নদীর ভাটিতে কয়েক কিলোমিটারজুড়ে তল্লাশি চালিয়ে সন্ধান না পেয়ে রাত সাড়ে ৮টায় অভিযান স্থগিত করে।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের ফায়ারম্যান রবিউল ইসলাম বলেন, উদ্ধারকর্মীরা ফিরে এসেছে। বুধবার রাজশাহী থেকে ডুবুরি আসার পর আবার তল্লাশি শুরু হবে।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনও নিখোঁজ শিশুটির সন্ধান পাওয়া যায়নি বলে জানান তিনি।

এআরএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।