খেলা নিয়ে মারামারির দ্বন্দ্বে চাচাতো বোনকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২১
প্রতীকী ছবি

শিশুদের খেলা নিয়ে মারামারির দ্বন্দ্বে পারুল খাতুন (২৫) নামের এক নারীকে কাঠ দিয়ে পিটিয়ে হত্যারে অভিযোগ উঠেছে চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

রোববার (১২ সেপ্টেম্বর) সকালে পাবনার ফরিদপুর উপজেলার দিঘুলিয়া দক্ষিণপাড়া গ্রামে এ ঘটা ঘটে।

নিহত পারুল খাতুন দিঘুলিয়া দক্ষিণপাড়া গ্রামের আজেদুল ইসলামের স্ত্রী। অন্যদিকে অভিযুক্ত মোখলেছ আলী (৩২) একই গ্রামের আজিবর হোসেনের ছেলে। পারুল সম্পর্কে মোখলেছ আলীর চাচাতো বোন।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, বাড়ির বাচ্চাদের খেলা নিয়ে মারামারি দ্বন্দ্বে সকালে মোকলেছ ও পারুলের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ক্ষুব্ধ মোকলেছ কাঠের টুকরো দিয়ে পারুল খাতুনের মাথায় আঘাতসহ বেধড়ক পিটিয়ে আহত করেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক। সেখানে নেয়ার পথে দুপুর ১টার টার তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আমিন ইসলাম জুয়েল/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।