নির্দেশনার পরও খোলেনি আলমখালী প্রাথমিক বিদ্যালয়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২১

দেড় বছর পর সারাদেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুললেও বন্ধ ছিলো সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার। রোববার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে বিদ্যালয়টি তালাবদ্ধ থাকায় শিক্ষার্থীদের ফিরে যেতে হয়েছে। এ নিয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, সকালে বিদ্যালয়ের তালাবদ্ধ থেকে শিক্ষার্থীরা ফিরে যায়। খবর পেয়ে স্থানীয় গণমাধ্যমকর্মীরা সেখানে যান। পরে এম এ মোতালিব ভূঁইয়া নামের একজন ছবি তুলে সেটি ফেসবুকে দিলে ক্ষুব্ধ হন ওই স্কুলের শিক্ষকরা। কিছুক্ষণপর ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আল আমিন ওই সাংবাদিকের মোবাইলে কল দিয়ে গালি দিয়ে দেখে নেওয়ার হুমকি দেন। এ ঘটনায় ওই সাংবাদিক দোয়ারাবাজার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ বিষয়ে আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ মিয়া বলেন, বিদ্যালয় খোলা হয়েছে। সাংবাদিকের সঙ্গে সহকারী শিক্ষক আল আমিনের আচরণের জন্য দুঃখ প্রকাশ করেন তিনি।

jagonews24

দোয়ারাবাজার উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চানন কুমার ছানা বলেন, বিদ্যালয় তালাবদ্ধ রাখার খবর পেয়েছি। আমরা এ বিষয়ে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করবো।

বিষয়টি নিয়ে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, সংবাদকর্মীকে শারীরিক লাঞ্ছিতের হুমকি দেওয়ার বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

লিপসন আহমেদ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।