না.গঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ


প্রকাশিত: ০২:৩৩ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৫

নারায়ণগঞ্জে এলপি গ্যাসের (লিক্যুইফাইড পেট্রোলিয়াম গ্যাস) সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। তারা হলে, আলামিন (২৮) ও তার স্ত্রী লিপি বেগম (২০)। বুধবার সন্ধ্যায় শহরের খানপুর পোলস্টার ক্লাব সংলগ্ন দোলনের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত আলামিনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর লিপিকে নারায়ণগঞ্জ শহরের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জাগো নিউজে জানান, শহরের খানপুর পোলস্টার ক্লাব সংলগ্ন দোলনের বাড়ির ভাড়াটিয়া আলামিনের ঘরে সন্ধ্যায় এলপি গ্যাস দিয়ে বেলুন ভরার কাজ চলছিল। এ সময় গ্যাসের সিলিন্ডারটি বিস্ফোরিত হলে আলামিন ও লিপি দগ্ধ হয়। বিকট শব্দে আশেপাশের ভবনগুলোর জানালার গ্লাস ভেঙে যায়। এতে বেশ কয়েকটি বাড়ির কক্ষে ফাটলও দেখা দিয়েছে।

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নূর মহল জাগো নিউজকে জানান, দগ্ধ আলামিনকে ঢাকা মেডিকেলে এবং লিপিকে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহাদৎ হোসেন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।