ছুরিকাঘাতে ব্যবসায়ীর স্বর্ণালংকার ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৫:৪৫ এএম, ০৫ সেপ্টেম্বর ২০২১

সাতক্ষীরার কালীগঞ্জে উজ্জ্বল কর্মকার (৩৮) নামের এক জুয়েলার্স মালিককে ছুরিকাঘাত করে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের অরুণ কর্মকারের ছেলে।

শনিবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রামনগর গ্রামের কোপরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ব্যবসায়ীর ছোটভাই উত্তম কর্মকার জানান, তার বড়ভাই উজ্জ্বল কর্মকারের কৃষ্ণনগর ইউনিয়নের রামনগর বাজারে মৌমিতা জুয়েলার্স নামের একটি প্রতিষ্ঠান রয়েছে। শনিবার দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। কোমরপুর এলাকার জনৈক আবুল চৌধুরীর বাড়ির সামনে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত এসে তার গতিরোধ করে ছুরিকাঘাত করেন। এ সময় উজ্জ্বল কর্মকারের সঙ্গে থাকা পাঁচ থেকে ছয় আনা স্বর্ণ ও ৫০টি নাকফুল ছিনিয়ে নেন তারা। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আশঙ্কজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আহসানুর রহমান রাজীব/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।