খালার বাড়ি বেড়াতে এসে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো কিশোরীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১১:১৭ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লার বরুড়ায় ফারিয়া আক্তার (১৩) নামে এক কিশোরী খালার বাড়িতে বেড়াতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। এ ঘটনায় তার খালাতো বোন নাসরিন (১৪) আহত হয়েছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার আগানগর ইউনিয়নের শরাপতি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

ফারিয়া একই ইউনিয়নের জগদাসার গ্রামের ওমর ফারুকের মেয়ে। আহত নাসরিন শরাপতি গ্রামের সাহেদ আলীর মেয়ে।

স্থানীয়রা জানায়, দুইদিন আগে ফারিয়া খালার বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার বিকেলে সে খালাতো বোন নাসরিনকে সঙ্গে নিয়ে বাড়ির ছাদে যায়। ছাদের পাশ দিয়ে বৈদ্যুতিক তার থাকায় অসাবধানতাবশত দুইজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাদের চিৎকার প্রতিবেশীরা ছুটে এসে দুজনকে উদ্ধার করে। এরপর দ্রুত তাদের বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফারিয়াকে মৃত ঘোষণা করেন। আর সেখানে নাসরিনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয় স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদ জাগো নিউজকে বলেন, মেয়েটি তার খালার বাড়িতে বেড়াতে এসেছিল। বিকেলে ছাদে ওঠার পর এ দুর্ঘটনা ঘটে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, স্থানীয়দের মাধ্যমে বিষয়টি শুনেছি। তবে এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি।

জাহিদ পাটোয়ারী/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।