কুমিল্লা এখন উৎসবের নগরী


প্রকাশিত: ০৫:১০ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৫

এমনইতো প্রত্যাশা ছিল নাফিসা কামালের। গত ১৪ নভেম্বর রাতে কুমিল্লায় কনসার্টে এসে কুমিল্লাবাসীকে বিজয়ী হওয়ার যে স্বপ্ন দেখিয়েছিলেন তাই সত্যিই হলো। প্রথমবারের মতো বিপিএলে খেলতে এসেই শিরোপা জিতে নিলো তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মাশরাফির নেতৃত্বে ৩ উইকেটে বরিশাল বুলসকে হারিয়ে দিয়ে বিপিএল তৃতীয় আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স শিরোপা জেতায় পুরো কুমিল্লাজুড়েই এখন যেন উৎসবের বন্যা বইছে।

সন্ধ্যা থেকে কুমিল্লার সর্বত্র ছিল যেন উৎসবের আমেজ। বিশেষ করে রাত ১০টার পর থেকে শ্বাসরুদ্ধ ছিল প্রতিটি মুহূর্ত। নগরী ছাড়াও জেলার প্রত্যন্ত এলাকায় সর্বস্তরের মানুষের দৃষ্টি ছিল টিভির দিকে। নগরীতে কয়েকটি স্থানে বড় পর্দায় খেলা দেখানোর উদ্যোগ নেয়া হয়।

ভিক্টোরিয়ান্সের বিজয়ের খবরে নগরীতে রাস্তায় নেমে আসে হাজারো ক্রিকেটপ্রেমী। নেচে-গেয়ে আনন্দ উল্লাস শুরু করেছে তারা। আতশবাজি আর পটকা  ফুটিয়ে আনন্দ-উচ্ছ্বাসে শামিল হতে শিশু থেকে বৃদ্ধ সবাই এখন রাস্তায়।


এদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এ বিজয় লগ্নে দলের চেয়ারম্যান নাফিসা কামাল, উপদেষ্টা ও পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল, দলের সকল খেলোয়াড়-কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন কুমিল্লা জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল ও পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন।

মো. কামাল উদ্দিন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।