কালিহাতীতে বন্ধুর হাতে বন্ধু খুন


প্রকাশিত: ০১:৩৪ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৫

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় মো. শামীম মিয়া (২১) নামে এক শিক্ষার্থী বন্ধুর হাতে খুন হয়েছেন। যমুনা নদীর আলীপুর অংশের পাড় থেকে মঙ্গলবার পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। তিনি হাজী শমসের আলী কারিগরি স্কুল অ্যান্ড বিএম কলেজের এসএসসি পরীক্ষার্থী এবং কালিহাতী উপজেলার আলীপুর গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শামীম মোটরসাইকেল ক্রয়ের জন্য ৪৫ হাজার টাকা জোগাড় করে। গত ১২ ডিসেম্বর বিকেলে তার প্রতিবেশি ও বন্ধু মো. জুয়েল (২৪) পুরাতন মোটরসাইকেল কিনে দেয়ার কথা বলে শামীমকে বাড়ি থেকে ডেকে নেয়া হয়। এরপর জুয়েল বাড়ি ফিরে এলেও শামীম নিখোঁজ হয়। জুয়েল তার বন্ধু শামীমের নিখোঁজের বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেনি।

এরপর বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে রোববার পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পুলিশ শামীমের প্রতিবেশি বন্ধু মো. জুয়েলকে আটক করেছে। এরপর পুলিশ জুয়েলের স্বীকারোক্তি অনুযায়ী আলীপুর গ্রামের যমুনা নদীর পাড় থেকে মঙ্গলবার সকালে শামীমের মরদেহ উদ্ধার করে।

কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ফরাজী জানান, আটক জুয়েল পরীক্ষার্থী শামীমকে অপহরণ ও হত্যার কথা স্বীকার করেছে। তবে এ ঘটনার সঙ্গে কে কে জড়িত তা জানা যায়নি। তাকে জ্ঞিাসাবাদ করা হচ্ছে। শামীমের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 
এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।