যানবাহনে ডাকাতির ঘটনায় আরও তিনজন কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ২৬ আগস্ট ২০২১

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে তিনটি নৈশকোচসহ বিভিন্ন যানবাহনে ডাকাতির ঘটনায় আরও তিনজনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (২৫ আগস্ট) দিনগত রাতে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতিতে ব্যবহৃত ধারালো অস্ত্র, লুট হওয়া স্বর্ণালঙ্কার ও টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন-শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘীর রেজাউল করিম, আনোয়ারুল ইসলাম ওরফে আনু গুরু ও শান্তিমোড় হামিদনগরের তাজেল আলী।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব।

তিনি জানান, ডাকাতির ঘটনার পরপরই পুলিশের একাধিক দল ডাকাতদের ধরতে অভিযান শুরু করে। তথ্যপ্রযুক্তির সহায়তা ও অন্য সূত্রের খবরের ভিত্তিতে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। তারা ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

গ্রেফতারদের কাছ থেকে ঘটনার সময় লুট হওয়া ১২টি মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার ও ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া ডাকাতিতে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে চারজনকে গ্রেফতার করে র‌্যাব। সোমবার (২৩ আগস্ট) রাতে ভোলাহাট-কানসাট সড়কে তিনটি বাসসহ বেশকিছু যানবাহনে গণডাকাতির ঘটনা ঘটে।

সোহান মাহমুদ/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।