চেতনানাশক খাইয়ে ননদ-ভাবিকে ধর্ষণচেষ্টার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ২৩ আগস্ট ২০২১
প্রতীকী ছবি

পিরোজপুরের মঠবাড়িয়ায় ননদ-ভাবিকে চেতনানাশক খাইয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে জাহাঙ্গীর হোসেন খাঁ (৪০) নামের এক প্রতিবেশীর বিরুদ্ধে।

রোববার (২২ আগস্ট) রাতে ভুক্তভোগীর স্বজন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনার পর থেকে অভিযুক্ত জাহাঙ্গীর হোসেন পলাতক।

ভুক্তভোগী ওই দুই নারী জানান, প্রতিবেশী জাহাঙ্গীর হোসেন খাঁ নিয়মিত আমাদের বাড়িতে আসা-যাওয়া করতেন। গত শনিবার (২১ আগস্ট) শিশুসন্তান নিয়ে বাড়িতে ছিলাম। ওই দিন বাড়িতে কোনো পুরুষ না থাকার সুযোগে জাহাঙ্গীর হোসেন এলার্জি ও শ্বাসকষ্টের ওষুধের কথা বলে চেতনানাশক খাইয়ে দেন। এর কিছুক্ষণ পর আমরা অচেতন হয়ে পড়ি।

দীর্ঘক্ষণ আমাদের জ্ঞান না ফেরায় স্বজনরা ফোনে পাচ্ছিলেন না। প্রতিবেশী ঝন্টু চন্দ্র বিশ্বাসকে খোঁজ নিতে বললে তিনি বাড়ি এসে ননদ-ভাবিকে অচেতন অবস্থায় দেখতে পান। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।