বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কে তীব্র যানজট লেগেই থাকে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক সাভার (ঢাকা)
প্রকাশিত: ০২:২৭ এএম, ১৯ আগস্ট ২০২১

সাভারের বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কে তীব্র যানজটে জনজীবন বিপর্যস্ত। ১১ আগস্ট লকডাউন শেষ হওয়ার পর থেকে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কে ও গাড়ির চাপ বৃদ্ধির কারণে যানজট লেগেই থাকে। এর ফলে সাধারণ মানুষের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। সড়কে গণপরিবহনের চাপ বেশি থাকায় মানুষের অনেক কষ্ট করতে হচ্ছে।

১৮ আগস্ট (বুধবার) সকাল থেকে রাত সাড়ে ১০টা পর্যন্তও আশুলিয়া থেকে আব্দুল্লাহপুর সড়ক ও শাখা সড়ক তীব্র যানজট দেখা যায়। একদিকে সড়কে যানজট, অন্যদিকে থেমে থেমে বৃষ্টির কারণে মানুষের সীমাহীন ভোগান্তি পোহাতে হয়।

বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের বেশিরভাগ এলাকায় দেখা যায়, সড়কের দুই পাশে তীব্র যানজট। সকাল থেকে মাঝে মাঝে বৃষ্টি এবং রাস্তার বেহাল দশার কারণে যানজট লেগে থাকে।

jagonews24

আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের হেলপার রোমান বলেন, ‘বাইপাইল থেকে জিরাবো আসতে সাড়ে তিন ঘণ্টা সময় লেগেছে। রাস্তায় এত জ্যাম যে গাড়ি বন্ধ করে বসে থাকতে চালককে।’

নাসির নামে এক ট্রাকচালক টাঙ্গাইল থেকে সাদা বালু নিয়ে যাবেন ঢাকার বসুন্ধরায়। ইপিজেড থেকে জিরাবো ছয় কিলোমিটার রাস্তা আসতে তার সময় লেগেছে তিন ঘণ্টা।

কাশিমপুর থেকে মিরপুরগামী মনির নামে এক ট্রাকচালক বলেন, ‘অনেক সময় জ্যামে আটকা আছি। এই রাস্তায় প্রতিনিয়ত যানজট লেগে থাকে।’

jagonews24

সাভার ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) মো. রবিউল ইসলাম বলেন, ‘বৃষ্টি হলে যানজট বেশি লাগে। তাছাড়া বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কে খানাখন্দ থাকার কারণে মাঝে মাঝে গাড়ি নষ্ট হওয়ায় যানজটের সৃষ্টি হয়। তবে যানজট নিরসনে আমরা কাজ করছি।’

আল-মামুন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।