বাগেরহাটে প্রকৌশলীকে মারধর : উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার


প্রকাশিত: ০৯:১৪ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫

বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাউথখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান পারভেজকে (৪৮) এলজিইডির এক প্রকৌশলীকে মারধর ও প্রাণনাশের হুমকির মামলায় গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার সকালে বাগেরহাট আদালত এলাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। তাকে ডিবি পুলিশ কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মোল্লা জাগো নিউজকে জানান, গত ১০ ডিসেম্বর এলজিইডির শরণখোলা উপজেলা প্রকৌশলী রুহুল ইসলামের কার্যালয়ে গিয়ে ঠিকাদারী কাজের বিল চেয়ে না পেয়ে শরণখোলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ তাকে মারধর করেন ও প্রাণনাশের হুমকি দেন। এই ঘটনায় ১২ ডিসেম্বর ওই প্রকৌশলী শরণখোলা থানায় তার বিরুদ্ধে একটি মামলা করেন। ওই মামলায় সোমবার সকালে তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে ডিবি পুলিশ কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এলজিইডির শরণখোলা উপজেলা প্রকৌশলী রুহুল ইসলাম জাগো নিউজকে জানান, ২০১৪-১৫ অর্থ বছরে দুই লাখ টাকায় শরণখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামের একটি মাটির রাস্তার আড়াইশ মিটার ইটের সলিং বসাতে শরণখোলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজকে কাজ দেয়া হয়। তিনি এই কাজের মাত্র এক চতুর্থাংশ কাজ শেষ করে বেশ কিছুদিন ধরে পুরো বিলটি তুলে নিতে থাকেন।

গত বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে তিনিসহ অজ্ঞাত ২/৩ জন কার্যালয়ে ঢুকে আবারও বিলটি ছেড়ে দিতে চাপ দেন। কিন্তু আমি তাতে আপত্তি করায় তিনি ক্ষুব্ধ হয়ে আমাকে চড় থাপ্পড় মারতে থাকেন। এসময়ে আমার অফিসের কর্তকর্তা-কর্মচারীরা এসে আমাকে তার হাত থেকে রক্ষা করেন।

শওকত আলী বাবু/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।