টাঙ্গাইলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২ কাউন্সিলর প্রার্থী নির্বাচিত


প্রকাশিত: ০৮:৫৭ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫

টাঙ্গাইল পৌরসভার ১৩ নং ওয়ার্ডে সাইফুজ্জামান সোহেল এবং ১৬ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর হাফিজুর রহমান স্বপন বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১৩ নং ওয়ার্ডে সাইফুজ্জামান সোহেল ও বর্তমান কাউন্সিলর হযরত খানসহ মোট চারজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এ ওয়ার্ডের প্রতিটি মহল্লার মুরুব্বীদের একক সমর্থন পায় সাইফুজ্জামান সোহেল। পাল্টে যায় নির্বাচনী মাঠের ভোটের হিসাব। রোববার (১৩ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বর্তমান কাউন্সিলর হযরত খানসহ অন্য দুই প্রার্থীও মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সাইফুজ্জামান সোহেল বিনা  প্রতিদ্বন্দ্বিতায় প্রাথমিকভাবে কাউন্সিলর নির্বাচিত হন।

অপরদিকে, ১৬ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে হাফিজুর রহমান স্বপন ও তার ছোট ভাই ফয়সাল আহমেদ শামীম মনোনয়নপত্র দাখিল করেন। রোববার (১৩ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ফয়সাল আহমেদ শামীম মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর ফলে হাফিজুর রহমান স্বপন বিনা  প্রতিদ্বন্দ্বিতায় প্রাথমিকভাবে কাউন্সিলর নির্বাচিত হন।  

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনের রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার হোসেন বলেন, কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ১৩ নং ওয়ার্ডে সাইফুজ্জামান সোহেল ও ১৬ নং ওয়ার্ডে হাফিজুর রহমান স্বপন কাউন্সিলর পদে বিনা  প্রতিদ্বন্দ্বিতায় প্রাথমিকভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।