মাছের খাবার দিতে গিয়ে পুকুরেই ভাসছিল যুবকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০২:৫৭ এএম, ১৩ আগস্ট ২০২১

নওগাঁর রানীনগরে পুকুরে মাছের খাবার দিতে গিয়ে জাইনুর ইসলাম (১৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পারইল ইউনিয়নের বিশিয়া গ্রামের একটি পুকুর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ।

জাইনুর একই গ্রামের বেলাল হোসেনের ছেলে। তবে তাৎক্ষণিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জাইনুর ইসলাম বিশিয়া গ্রামের আব্দুল জব্বার নামের এক ব্যক্তির পুকুর দেখাশোনার কাজ করতেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাত ৮টার দিকে পুকুরে মাছের খাবার দিতে যান। এরপর রাত ১০টা বেজে গেলেও বাড়ি ফেরেননি। পরে বাবা বেলাল হোসেন তার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও ফোনটি রিসিভ না হওয়ায় গ্রামের আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন।

বিষয়টি পুকুর মালিক আব্দুর জব্বারকেও জানানো হয়। জব্বার রাত সাড়ে ১১টার দিকে পুকুরে গিয়ে কিছু ভাসতে দেখেন। জাইনুরের পরিবারকে খবর দিলে লোকজন এসে পুকুর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করে।

পুকুর মালিক আব্দুল জব্বার বলেন, রাত ১০টার পরও জাইনুর বাড়িতে না যাওয়ায় তার বাবা আমাকে অবগত করেন। বিষয়টি জানার পর রাত ১১টা পর্যন্ত তার কোনো খোঁজ না পাওয়ায় গ্রামের শেষ সীমানায় পশ্চিম পাশে পুকুরে গিয়ে কিছু ভাসতে দেখি। জাইনুরের পরিবারকে খবর দিলে তারা পুকুরে নেমে তার মরদেহ বলে নিশ্চিত করেন। তবে কী কারণে এমন ঘটনা ঘটল কিছুই বুঝতে পারছি না। তার শরীরে আঘাতের কোনো চিহ্নও নেই বলে তিনি জানান।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তিনি আরও বলেন, প্রাথমিক অবস্থায় নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্ততি নেয়া হচ্ছে।

আব্বাস আলী/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।