খালের পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৪:৩১ এএম, ১২ আগস্ট ২০২১

পাবনার সুজানগর উপজেলায় খালের পানিতে গোসল করতে নেমে ওমর আলী (১৫) নামে এক স্কুলছাত্র মারা গেছে। বুধবার (১১ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার আমিনপুর থানার সাগরকান্দি ইউনিয়নের খলিলপুর চক কুমুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওমর চক কুমুরিয়া গ্রামের ব্যবসায়ী শরিফ শেখের ছেলে। সে পাবনা রাধানগর মজুমদার (আরএম) একাডেমির অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ওমরের চাচা গোলাম রব্বানী লিটন বুধবার জানান, পাবনা শহর থেকে গত কয়েকদিন আগে তার বাবা-মাসহ পরিবারের অন্যান্যরা গ্রামের বাড়ি খলিলপুর চক কুমুরিয়ায় বেড়াতে আসেন। বিকেল সাড়ে ৫টার দিকে পরিবারের অন্য ভাই-বোনদের সঙ্গে সে বাড়ির পাশে একটি খালে গোসল করতে যায়। তবে সাঁতার না জানায় গোসলের এক পর্যায়ে সে পানিতে ডুবে যায়।

ভাই-বোনদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। তারা খালের নিচ থেকে ওমর আলীকে উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আমিন ইসলাম/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।