চতুর্থ জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি ক্যাম্পের সমাপনী অনুষ্ঠিত


প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ১২ ডিসেম্বর ২০১৫

“আলোর পথে আরও এগিয়ে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীতে চার দিনব্যাপি চতুর্থ জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি ক্যাম্পের সমাপনী মাহাতাবু জলসা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং বাংলাদেশ স্কাউটসের আয়োজনে এবং জেলা রোভারের ব্যবস্থাপনায় রাজবাড়ী সরকারি কলেজ ক্যাম্পাসে এ জলসা অনুষ্ঠিত হয়।

এতে জেলার ১৫টি কলেজের ৪০ জন রোভার অংশগ্রহণ করেন। যার মধ্যে ৩০ জন ছেলে ও ১০ মেয়ে রোভার। কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. জয়নাল আবেদিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ জেসমিন নাহার, শিক্ষক পরিষদের সম্পাদক মুহাম্মদ সরোয়ার মোর্শেদ খান, জেলা মহিলা ক্লাবের সভানেত্রী আফরোজা ইসলাম, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক একেএম মিজানুর রহমান, জেলা রোভারের ভারপ্রাপ্ত সম্পাদক ও ক্যাম্পের সদস্য সচিব আব্দুর রশিদ মিয়া, যুগ্ম-সম্পাদক একেএম সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ তোফাজ্জল হোসেন প্রমুখ।

জেলা সিনিয়র রোভারমেট প্রতিনিধি আব্দুল হামিদ মিয়ার উপস্থাপনায় রোভারের সদস্যরা গান, নৃত্য, আবৃত্তি, কৌতুক, ছোট নাটক ও ছড়াসহ ইত্যাদি বিষয়ে অতিথিদের সামনে পরিবেশন করেন।

রুবেলুর রহমান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।