প্রাইভেট পড়ে ফেরার পথে স্কুলছাত্রীকে ধর্ষণ, মুদি দোকানি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৪:২৪ এএম, ০৩ আগস্ট ২০২১
প্রতীকী ছবি

সাতক্ষীরার আশাশুনিতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মোস্তাফিজুর রহমান (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২ আগস্ট) গভীর রাতে অশাশুনি উপজেলার শ্রীউলা ইউনয়নের কলিমাখালি খোলারাটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

মোস্তাফিজুর রহমান সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের কলিমাখালি খোলারাটি গ্রামের মোস্তফার ছেলে। তিনি পেশায় একজন মুদি দোকানি।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবীর বলেন, ‌‘স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে ভুক্তভোগীর মা থানায় মামলা দায়ের করেন। পরে মামলার আসামি মুদি দোকানি মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করা হয়।’

ভুক্তভোগীর ছাত্রীর মা মামলার এজাহারে উল্লেখ করেছেন, তার মেয়ে পার্শ্ববর্তী একটি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। শনিবার (৩১ জুলাই) বিকেল ৫টার দিকে প্রাইভেট পড়ে সে বাড়ি ফিরছিল। পথিমধ্যে বৃষ্টি শুরু হলে কলিমাখালি খোলারাটি গ্রামের মোস্তফার ছেলে মাড়িয়ালা মোড়ের মুদি দোকানি মোস্তাফিজুর রহমানের দোকনের বারান্দায় আশ্রয় নেয়। এসময় মোস্তাফিজুর তাকে দোকানের মধ্যে ডেকে নেয়। পরে দোকানের শার্টার বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে।

আহসানুর রহমান রাজীব/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।