নওগাঁয় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ, গ্রেফতার ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১১:১৭ এএম, ৩০ জুলাই ২০২১

নওগাঁর ধামইরহাট উপজেলা থেকে পাঁচ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টায় উপজেলার মঙ্গলবাড়ি বাজার থেকে তাদের গ্রেফতার করে র্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প।

গ্রেফতরা হলেন- ধামইরহাট উপজেলার জাহানপুর দক্ষিণ পাড়া গ্ৰামের তোফাজ্জল হোসেনের ছেলে বিপ্লব হোসেন (৩৩), নানাইচ গ্ৰামের ভবেন মহন্তের ছেলে সুমিত মহন্ত (২৮), পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার সদর উপজেলার উত্তর পেচুলিয়া গ্ৰামের আব্দুল লতিফের ছেলে আলমগীর হোসেন (৩৬), কামাল শাহর ছেলে তুহিন হোসেন (২৯) এবং দক্ষিণ পেচুলিয়া গ্ৰামের কবির উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (৩২)।

র‌্যাব ক্যাম্প-৫, জয়পুরহাট কোম্পানির অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি তাহমিন তৌকির বলেন, গোপন সংবাদে উপজেলার মঙ্গলবাড়ী বাজারে অভিযান পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। এ সময় অফিস কক্ষ থেকে ৪টি সিপিও, ১১টি হার্ড ডিস্ক, ৪টি মনিটর, ৮টি মাউস ও ১২টি বিভিন্ন ক্যাবল জব্দ করা হয়। সেই সঙ্গে ওই পাঁচ জনকে গ্রেফতার করা হয়।

শুক্রবার তদের বিরুদ্ধে ধামইরহাট থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।

আব্বাস আলী/এমএসএম/এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।