শনিবার পদ্মা সেতু প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯:২৭ এএম, ১১ ডিসেম্বর ২০১৫

বহুল প্রত্যাশিত পদ্মা সেতুর মূল পিলার এবং নদী শাসন প্রকল্পের উদ্বোধন করতে শনিবার সকাল সাড়ে নয়টায় শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নওডোবায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সংবাদ প্রচারিত হওয়ার সঙ্গে সঙ্গে শরীয়তপুরে বইছে আনন্দের বন্যা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে জাজিরার নাওডোবায় নেয়া হয়েছে কঠোর নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুল প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতুর বাস্তবে রূপ দিতে নওডোবায় আসছেন। এই সংবাদের প্রেক্ষিতে বেশ কয়েকদিন যাবৎ জাজিরা নাওডোবায় বইছে আনন্দের বন্যা। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে প্রতিদিনেই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীসহ জেলা প্রশাসন উদ্বোধনী সভাস্থল পরিদর্শন করছেন এবং সভাস্থলে যাতে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

Podma

পাশাপাশি সভাস্থলকে সাজ সাজ রবে সাজানো হয়েছে। পদ্মা পাড়ের মানুষদের মনে আনন্দের বন্যা বইছে।

এসময় পরিদর্শনরত শরীয়তপুর জেলার পুলিশ সুপার সাইফুল্লাহ্ আল মামুন জাগো নিউজকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে জনসেবাস্থলে পূর্ণ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। দীর্ঘ ১০ দিন ধরে উক্ত স্থানে দিন-রাত পুলিশ টহলে রয়েছে। আশা করছি, প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত উক্ত স্থান পুলিশের নজরদারিতে থাকবে।

Podma

এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ আসনের সাংসদ বিএম মোজাম্মেল হক জাগো নিউজকে বলেন, স্বপ্নের পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়। এখন তা বাস্তবে রূপ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১২ তারিখে আসছেন। তার এ আগমন উপলক্ষ্যে জাজিরা নাওডোবাকে নতুনভাবে সাজানো হয়েছে। পাশাপাশি পূর্ণ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।  

মো. ছগির হোসেন/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।