ফেনীতে জমে উঠেছে পৌর নির্বাচনের প্রচারণা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:১৯ এএম, ১১ ডিসেম্বর ২০১৫

ফেনীতে জমে উঠেছে পৌর নির্বাচনের প্রচারণা। ফেনী পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত বর্তমান মেয়র হাজী আলা উদ্দিন ও জেলার পরশুরাম নিজাম উদ্দিন চৌধুরী সাজেল বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হলেও প্রতিদ্বন্দ্বীতা হবে দাগনভূঞায়।

দাগনভূঞায় আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী ওমর ফারুক খান ও বিএনপি সমর্থিত প্রার্থী কাজী সাইফুর রহমান স্বপন মেয়র পদে নির্বাচন করছেন। সেখানে ওমর ফারুক খান প্রচারণায় মাঠে থাকলে বিএনপির স্বপন মাঠে নেই। তিনি তার পরিবারসহ ঘরে তালা দিয়ে পালিয়ে রয়েছেন।

তিনটি পৌরভায় দুই মেয়র, ৩৯ মহিলা ও পুরুষ কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হলেও অন্য প্রার্থীরা মাঠে রয়েছেন। দাগনভূঞা আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী ওমর ফারুক খান মাঠ চসে বেড়াচ্ছেন। বসে নেই অন্য কাউন্সিলররাও। ফেনী,পরশুরাম ও দাগনভূঞা অনির্বাচিত কাউন্সিলররা ভোটারদের কাছে ছুটছেন। নির্বাচনের প্রচারণার বিষয়ে দাগনভূঞা আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী ওমর ফারুক খান জানান, আমি বিগত দিনে জনগণের পাশে ছিলাম। তাই আশা করছি আগামী নির্বাচনে আমাকে ভোট দিয়ে জনগণ নির্বাচিত করবেন।

জহিরুল হক মিলু/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।