তিন অসহায় মুক্তিযোদ্ধা পেলেন বীরনিবাস


প্রকাশিত: ১০:৪৮ পিএম, ১০ ডিসেম্বর ২০১৫

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের পক্ষে ভূমিহীন ও অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য বাসস্থান নির্মাণ প্রকল্পের আওতায় নীলফামারীর ডোমার উপজেলায় ভূমিহীন অস্বচ্ছল তিন মুক্তিযোদ্ধাকে বীরনিবাস তৈরি করে দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে তিন মুক্তিযোদ্ধাকে বাড়ি তিনটির চাবি হস্তান্তর করা হয়।

এ সময় উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, ইউএনও সাবিহা সুলতানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরন্নবী, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সরকার ফারজানা আক্তার সুমিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বীরনিবাসপ্রাপ্ত ভূমিহীন অস্বচ্ছল তিন মুক্তিযোদ্ধা হলেন উপজেলার হরিণচড়া গ্রামের প্রফুল্ল কুমার রায়, আমবাড়ি গ্রামের প্রমির উদ্দিন ও ভোগডাবুড়ি গ্রামের কামাল উদ্দিন।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরন্নবী জাগো নিউজকে জানান, তিন অস্বচ্ছল মুক্তিযোদ্ধার প্রত্যেককে ছয় শতক জমির উপর ছাদ ঢালাই করা পাক বিল্ডিং নির্মাণ করে দেয়া হয়েছে। এতে প্রতিটি বাড়ি নির্মাণে ব্যয় হয় ৯ লাখ ৬৫ হাজার ৩৩৩ টাকা করে মোট ২৮ লাখ ৯৬ হাজার টাকা।

জাহেদুল ইসলাম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।