দিনাজপুরে পেট্রলপাম্পে ডাকাতি, গ্রামবাসীসহ আহত ৬


প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ১০ ডিসেম্বর ২০১৫

দিনাজপুর সদর উপজেলার নতুন ভূষিবন্দর এলাকার একটি ফিলিং স্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর গণপিটুনিতে আহত তিন ডাকাতকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে ফিলিং স্টেশন থেকে সাড়ে তিন লাখ টাকা নিয়ে গেছে।

পরে ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৯টার সময় বিশিষ্ট ব্যবসায়ী জেলা বাস মালিক গ্রুপের সভাপতি ভবানী শংকর আগরআলার তৃপ্তি ফিলিং স্টেশনে এ ডাকাতির ঘটনা ঘটে।


এই ঘটনায় তিন ডাকাত ও তিনজন এলাকাবাসী আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই এলাকাবাসীর নাম জানা গেছে। তারা হলেন সদর উপজেলা কালিকাপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে রাজু সরকার ( ২৮) ও বাবু মিয়ার ছেলে আনিসুর রহমান (২৭)।

পেট্রলপাম্পের ম্যানেজার অমল রায় জানান, ৯টার সময় ছয়টি পালসার মোটরসাইকেলযোগে ১২/১৪ জন যুবক পাম্পে এসে পিস্তল ঠেকিয়ে সাড়ে তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।


সদর উপজেলার ২ নং সুন্দরবন ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক জানান, ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া করলে ডাকাতরা রামডুবি মোড়ে ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে তিনজন আহত হন।

এ সময় ডাকাতদের ধাওয়া করে পার্শ্ববর্তী কালিকাপুর পাঠানপাড়া গ্রামে তিন ডাকাতকে এলাকাবাসী ধরে গণপিটুনি দেয়। পরে পুলিশ এসে রাত ১১টার সময় আহত ডাকাতদের উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।


সুন্দরবন ইউনিয়ন পরিষদ সদস্য মো. রফিকুল ইসলাম জানান, পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ধাওয়া দিয়ে রাণীগঞ্জ এলাকায় তিনটি মোটরসাইকেল এবং একটি পিস্তলসহ তিনজনকে আটক করেছে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের পরিচয় এই মুহূর্তে নিশ্চিত করে বলা যাচ্ছে না।


এমদাদুল হক মিলন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।