বরিশালে প্রার্থিতা ফিরে পেলেন ৭ প্রার্থী


প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ১০ ডিসেম্বর ২০১৫

বরিশাল জেলার ছয় পৌরসভা নির্বাচনের যাচাইতে মনোনয়ন বাতিল হওয়া এক মেয়র প্রার্থীসহ ১৩ জনের মধ্যে সাতজনের মনোনয়নপত্রের বৈধতা দিয়েছে আপিল কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার আপিল কর্তৃপক্ষ জেলা প্রশাসক দফতর থেকে সাত প্রার্থীর মনোনয়নপত্রের বৈধতা দিয়ে স্ব-স্ব রিটার্নিং অফিসারের কাছে তালিকা পাঠানো হয়েছে বলে জানান জেলা নির্বাচন অফিসার আবদুল হালিম খান।

মনোনয়ন ফিরে পাওয়া প্রার্থীরা হলেন উজিরপুর পৌরসভায় ন্যাশনাল পিপলস পাটির্র মেয়র প্রার্থী মো. মনিরুজ্জামান, একই পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী হেমায়েত খলিফা, ৫ নং ওয়ার্ডের সহদেব কুমার ও আবুল হাসেম সরদার এবং ৭ নং ওয়ার্ডের স্বপন হাওলাদার।

এছাড়া গৌরনদী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কাজী তৌফিক সজল ও ১ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সালমা আক্তার ছবি।

বাতিল হওয়া অপর ছয় প্রার্থীর আপিল খারিজ করে দিয়েছেন জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান। তিনি জানান, আপিল নিষ্পত্তির পর ছয় পৌরসভায় বৈধ মেয়র প্রার্থী সংখ্যা ২৮, সংরক্ষিত কাউন্সিলর পদে ৬১ এবং সাধারণ কাউন্সিলর প্রার্থী ২০৪ জন।

সাইফ আমীন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।