কুমিল্লায় দাদি হত্যায় নাতি কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ১৮ জুলাই ২০২১

দাদিকে হত্যার অভিযোগে দুই বছর ৯ মাস পর মো. হৃদয় (১৯) নামের এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রোববার (১৮ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার হৃদয় জেলার বুড়িচং উপজেলার জগৎপুর গ্রামের বাসিন্দা।

পিবিআইয়ের উপপরিদর্শক (এসআই) মো. শাহাদাৎ হোসেন জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ২০১৮ সালের ১ নভেম্বর জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে অলি আহাদ তার মা নুরজাহান বেগমকে (৬৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বাড়ির পাশে ধানি জমিতে ফেলে চলে যান। মাকে হত্যার ঘটনায় তার স্ত্রী রুবি আক্তার ও তার ছেলে হৃদয় সহযোগিতা করেন।

খুনের ঘটনায় অলি আহাদের স্ত্রী রুবি আক্তার কারাভোগের পর বর্তমানে জামিনে রয়েছেন। তাদের ছেলে হৃদয় দীর্ঘদিন পলাতক থাকার পর শনিবার (১৬ জুলাই) রাতে দেবিদ্বার থানার শিবপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। দাদি নুরজাহান হত্যায় হৃদয় এজাহারনামীয় ৩ নম্বর আসামি।

এসআই শাহাদাৎ হোসেন আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হৃদয় হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আরও জিজ্ঞাসাবাদের জন্য তার সাত দিনের রিমান্ড চাওয়া হবে।

জাহিদ পাটোয়ারী/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।