কুমিল্লায় ৩ মাদক কারবারি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ১৮ জুলাই ২০২১

কুমিল্লার সদর দক্ষিণ ও বুড়িচং থেকে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (১৮ জুলাই) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদের কারাগারে পাঠানো হয়েছে

গ্রেফতাররা হলেন- ঢাকার সূত্রাপুর থানার ৭৮ নম্বর ওয়ার্ডের মৃত মাহাবুবের ছেলে মো. মাসুদ (৬৮), জেলার বুড়িচং উপজেলার বুড়িচং গ্রামের মো. আবুল হাসেমের ছেলে মো. খলিল (২৯) ও একই এলাকার মৃত ইউসুফ অলীর ছেলে মো. আকবর আলী (৩০)।

র‌্যাব-১১ কুমিল্লা সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে এক কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ মাসুদকে গ্রেফতার করা হয়। এ ছাড়া শনিবার রাতে বুড়িচং উপজেলার পিতাম্বর মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুই কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ খলিল ও আকবর আলীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন জেলায় গাঁজাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য সরবরাহ করে আসছেন। এ ঘটনায় তাদের নামে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

জাহিদ পাটোয়ারী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।