বিয়ের একদিন পর ট্রাকচাপায় শিক্ষকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৪:০২ এএম, ১৮ জুলাই ২০২১

বিয়ের একদিন পর ট্রাকচাপায় প্রাণ হারিয়েছেন নাটোরের এক শিক্ষক। নিহত শহিদুজ্জামান সুমন (৩৮) জেলার বাগাতিপাড়ার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক ছিলেন। তার বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার উত্তর বনকাজল গ্রামে। এ ঘটনায় আহত হন সুমনের মামা শ্বশুর জাকির হোসেন (৪২)। তাকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শনিবার (১৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রামের বনপাড়া বাইপাস মোড়ের তুহিন কাউন্টারের সামনে একটি অজ্ঞাত ট্রাক তাদেরকে চাপা দেয়।

জাকির হোসেন জানান, শুক্রবার রাতে কাদিরাবাদ ক্যান্টনমেন্ট সংলগ্ন বাসায় বিয়ে হয় শিক্ষক সুমনের। তার স্ত্রীর বাড়ি বাউফলের দশমিনা এলাকায়। শনিবার রাতে শ্বশুর-শাশুড়িকে বরিশালগামী বাসে তুলে দিয়ে বাসার দিকে ফিরছিলেন। কাউন্টার থেকে বেরিয়ে রাস্তার পাশ দিয়ে হাঁটার সময় স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিলেন তিনি। তখন পেছন দিক থেকে কুষ্টিয়াগামী একটি অজ্ঞাত ট্রাক তাদের দুজনকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয় এবং আহত হন জাকির।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। অজ্ঞাত ট্রাকটিকে চিহ্নিত করতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

রেজাউল করিম রেজা/এসএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।