কুমিল্লায় ইয়াবা-গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ১৪ জুলাই ২০২১

কুমিল্লায় ১০৪ পিস ইয়াবা এবং ১৪ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের মধ্যে দুজন পুরুষ এবং একজন নরী।

বুধবার (১৪ জুলাই) সদর উপজেলার রসুলপুর সাকিনের বদ্ধভূমি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- কুমিল্লা সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের রসুলপুর পূর্বপাড়া হাজি বাড়ির সৈয়দ আলীর ছেলে মো. মিন্টু (৪৪), একই এলাকার মৃত ইসমাইল কাজীর ছেলে সুমন মিয়ার স্ত্রী পারভীন আক্তার (২৬) এবং বুড়িচং উপজেলার আনন্দপুর গ্রামের মোসলেম মিয়ার ছেলে মো. বিল্লাল হোসেন (২৫)।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জাগো নিউজকে বলেন, সকাল সাড়ে ১০টার দিকে ছত্রখীল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শরীফুর রহমানের নেতৃত্বে রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১০৪ পিস ইয়াবা এবং ১৪ কেজি গাঁজা জব্দ করা হয়। দুপুর আড়াইটার দিকে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানান ওসি।

জাহিদ পাটোয়ারী/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।