নারায়ণগঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ৮


প্রকাশিত: ০২:৪০ এএম, ১০ ডিসেম্বর ২০১৫

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে গণপিটুনিতে আটজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর ৪টায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা বাজারে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় জানা গেছে। তারা হলেন, ময়মনসিংহ জেলার মধ্যপাড়া গ্রামের শওকত (৩০), একই গ্রামের রুবেল (২৮), জুয়েল ওরফে টিটু (৩২) ও নোয়াখালীর রাজীব ওরফে রনি (৩৫)। এছাড়া আহতরা হলেন, মানিক (২৫), লোকমান (২৮), সজীব (২৭) ও সাব্বির (২২)।

আড়াইহাজার থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান জাগো নিউজকে বলেন, উপজেলার পুরিন্দা বাজারে গফুর মিয়ার চালের দোকানে বৃহস্পতিবার ভোর ৪টায় একদল ডাকাত দল হানা দেয়। বিষয়টি আশেপাশের মানুষ টের পেয়ে মসজিদের মাইকে ঘোষণা দিলে চারপাশ থেকে শতশত লোকজন ডাকাতদের ঘিরে ফেলে। ওই সময় বিক্ষুব্ধ লোকজন ডাকাতদের গণপিটুনি দিতে শুরু করে।

বাজারের পাশের একটি পুকুর থেকে সকালে আটজন ডাকাতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া হাসপাতালে নেয়ার পর আহত চারজনের মৃত্যু হয়।

নিহত ডাকাতদের পরিচয় পাওয়া যায়নি। তবে তারা সংঘবদ্ধ ছিলেন বলে পুলিশ জানিয়েছেন।

শাহাদাত হোসেন/এসএস/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।