বগুড়ায় বিস্ফোরণে ঝলসে গেল বয়লার শ্রমিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ১১ জুলাই ২০২১

বগুড়ার দুপচাঁচিয়ায় একটি চাতালের বয়লার বিস্ফোরণে লালন হোসেন (৪৫) নামের এক শ্রমিক গুরুতর আহত হয়েছেন। রোববার (১১ জুলাই) সকালে উপজেলার তালোড়া হলপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

বিস্ফোরণের পরপর লালনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। লালন উপজেলার তালোড়ার দুবড়া গ্রামের বাসিন্দা।

জানতে চাইলে চাতালের মালিক সাইফুল ইসলাম বলেন, আমি ছিলাম না। বয়লার বিস্ফোরণের খবর পেয়ে চাতালে এসেছি। বিস্ফোরণে আহত লালন নামের এক শ্রমিককে হাসপাতালে পাঠিয়েছেন লোকজন। খবর নিয়ে জেনেছি তার চিকিৎসা চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাসকিং মিলের এসব বয়লারে কোনো তাপ পরিমাপের ব্যবস্থা নেই। তাই পানির তাপমাত্রা বাইরে থেকে বোঝা যায় না। সময় মত গরম পানির বাতাস বের না করে দিলে এমন দুর্ঘটনা ঘটে থাকে।

বগুড়ার শজিমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, লালন নামে এক চাতাল শ্রমিক সকালে হাসপাতালে ভর্তি হয়েছেন। আহতের পুরো শরীর বয়লারের পানিতে পুড়ে গেছে। তার চিকিৎসা চলছে।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।